ইবিতে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন সভাপতি সাইফুল, সম্পাদক গিফারী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ১৮ই ফেব্রুয়ারি ২০২০ ১০:৩৬ অপরাহ্ন
ইবিতে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন সভাপতি সাইফুল, সম্পাদক গিফারী

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির দুই সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে ম্যানেজমেন্ট বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাইফুল ইসলামকে সভাপতি ও আইন বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের আবু জার গিফারীকে সাধারণ সম্পাদক করা হয়। (১৮ ফ্রেব্রুয়ারি) মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয় মফিজ লেকে নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা এবং অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক ড. মোঃ মিজানূর রহমান নব এ কমিটির নাম ঘোষণা করেন।

নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠানে সদ্য বিদায়ী সভাপতি ইলিয়াস উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিসাব বিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের অধ্যাপক ড. মোঃ মিজানূর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার, দাওয়া এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. আ. স. ম. তরীকুল ইসলাম, দাওয়া এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মোঃ আশরাফুল আলম, আল হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মোঃ আকতার হুসাইন, তথ্য প্রকাশনা ও জনসংযোগ অফিসের সহকারী রেজিস্ট্রার রাশেদুজ্জামান খান।

মার্কেটিং বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ মিকাইল হোসেনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য প্রদান করেন সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক বিপ্লব আইচ। অনুষ্ঠানে মধ্যাহ্ন ভোজের পর সংক্ষিপ্ত এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উল্লেখ্য, আগামী এক বছরের জন্য দুই সদস্য বিশিষ্ট গঠিত এ কমিটি সাত কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবে বলে জানা যায়।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব