কোয়ারেন্টাইনে মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৯শে নভেম্বর ২০২০ ০২:০৭ অপরাহ্ন
কোয়ারেন্টাইনে মির্জা ফখরুল

নিকট এক আত্মীয় কোভিড পজেটিভ হওয়ায় নিজ বাসা উত্তরায় ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকবেন বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে তিনি এক ভার্চুয়াল আলোচনায় এ কথা জানান। বৃহস্পতিবার সকালে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় স্বশরীরে উপস্থিত না হওয়ার কারণ ব্যাখ্যা করতে গিয়ে এ কথা জানান তিনি।মির্জা ফখরুল বলেন, ‘আমি দুঃখিত যে, আপনাদের এই অনুষ্ঠানে উপস্থিত হতে পারিনি। কারণ এখন আমার বাসাতে করোনা ধরা পড়েছে। যার ফলে আমি এখন ১৪ দিনের যে আইসোলেশন সেই আই্সোলেশনে আমাকে থাকতে হচ্ছে।'

বিএনপি সূত্রে জানা গেছে, মির্জা ফখরুলের ইসলামের শ্যালক কাজী একরামুল রশীদ তার উত্তরার বাসায় করোনায় আক্রান্ত হন। বর্তমানে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। বিএনপি মহাসচিব বলেন, করোনা এখন সব জায়গাতে ছড়িয়ে পড়েছে। আমাদের সিনিয়র লিডার মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, আমাদের মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসসহ অনেকে করোনায় আক্রান্ত হয়েছেন। অনেক নেতাকে আমরা এই করোনায় হারিয়েছি। 

বিএনপি মহাসচিব আরও বলেন, আমাদের স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সহ সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল খান, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসানসহ এরকম অনেক নেতাকে ইতিমধ্যে আমরা করোনার কারণে হারিয়ে ফেলেছি। আমি অনুরোধ করবো সবাইকে, এখন একটা কঠিন সময়, একটা দুঃসময়। এই দুঃসময় আমাদের কিন্তু জাগ্রত হতে হবে, জেগে উঠতে হবে এবং জেগে উঠতে হবে মনের দিক থেকে।বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরামের যৌথ উদ্যোগে তারেক রহমানের ৫৬তম জন্মবার্ষিকী উপলক্ষে গুলশানে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।