ত্রাণ বিতরণ নিয়ে একটি মহল অপপ্রচার চালাচ্ছে: কাদের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ১৩ই মে ২০২০ ০২:০৭ অপরাহ্ন
ত্রাণ বিতরণ নিয়ে একটি মহল অপপ্রচার চালাচ্ছে: কাদের

ত্রাণ বিতরণ নিয়ে একটি মতলবি মহল অপপ্রচার চালাচ্ছে দাবি করে এই অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।আজ বুধবার সকালে নিজের সরকারি বাসভবনে ব্রিফিংকালে একথা বলেন তিনি।সেতুমন্ত্রী বলেন, দুর্যোগকালে মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ঐতিহ্য। বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা দেশের যেকোনো দুর্যোগে আর্তমানবতার সেবায় সবার আগেই অসহায় মানুষের পাশে মানবিক সহায়তা নিয়ে দাঁড়িয়েছে।

কাদের বলেন, সরকারি ত্রাণ সহায়তা অব্যাহত রয়েছে। ৬৪টি জেলায় প্রায় দেড় লাখ মেট্রিকটন চাল বিতরণ করা হয়েছে। এ পর্যন্ত সরকার ৪ কোটি মানুষের মাঝে সহায়তা পৌঁছে দিয়েছে।বাংলাদেশের মানুষের জীবনের পাশাপাশি জীবিকার চাকা সচল রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিছু কিছু ক্ষেত্রে সাধারণ ছুটি শিথিল করে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন বলে ব্রিফিংয়ে উল্লেখ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, যারা মনে করছেন এই সিদ্ধান্ত ভুল, তাদেরকে বাংলাদেশের সামাজিক ও অর্থনৈতিক বাস্তবতা এবং বিশ্বের বিভিন্ন দেশের দিকে চেয়ে বিষয়টি বিবেচনা করার অনুরোধ করা রইলো।সেতুমন্ত্রী বলেন, করোনা মহামারির এ সময় মশাবাহিত ডেঙ্গু জ্বরের প্রাদুর্ভাব ঘটতে পারে বলে বিভিন্ন মাধ্যমে প্রকাশিত খবরের লক্ষ্মণ দেখা যাচ্ছে। এডিস থেকে মুক্তি পেতে সামাজিক সচেতনতা জরুরি বলে মনে করেন তিনি।


ইনিউজ ৭১/ জি.হা