বিএনপি নেতা সানাউল্লাহ মিয়াকে পারিবারিক কবরস্থানে দাফন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: রবিবার ২৯শে মার্চ ২০২০ ০১:২১ পূর্বাহ্ন
বিএনপি নেতা সানাউল্লাহ মিয়াকে পারিবারিক কবরস্থানে দাফন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)'র জাতীয় নির্বাহী কমিটির আইন বিষয়ক সম্পাদক ও বেগম খালেদা জিয়ার আইনজীবী এডভোকেট মোঃ সানাউল্লাহ মিয়ার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ মার্চ) বাদ যোহর তার নিজ গ্রামের বাড়ি নরসিংদীর শিবপুরের কারারচরে স্থানীয় ঈদগা মাঠে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করাহয়।জানাজা নামাজে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন।মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পত্র সন্তান, ১ কণ্যাসহ বহু গুণগ্রাহী রেখে যান।

এডভোকেট সানাউল্লাহ মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন শিবপুরের এমপি জহিরুল হক ভূঞা মোহন,বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক সংসদ খায়রুল কবীর খোকন, নরসিংদী জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোনেস,সহ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর এলাহী,শিবপুর উপজেলা চেয়ারম্যান হারুনুর রশীদ খান,কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান।এডভোকেট সানাউল্লাহ মিয়া দীর্ঘদিন ধরে কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন।

এছাড়া গত বছরের ৩ জানুয়ারি তিনি মস্তিষ্কের রক্তক্ষরণজনিত সমস্যায় (স্ট্রোক) আক্রান্ত হন।তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশেও নিয়ে যাওয়া হয়।শুক্রবার (২৭ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে গণস্বাস্থ্য হাসপাতালে তিনি মারা যান।