প্রতিবন্ধী ও দুস্থদের পাশে ‘আলোময় ফাউন্ডেশন’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ১৯শে মে ২০২০ ০৪:২২ অপরাহ্ন
প্রতিবন্ধী ও দুস্থদের পাশে ‘আলোময় ফাউন্ডেশন’

‘অসহায় যেখানে, আলোময় সেখানে’ -এই স্লোগান কে সামনে রেখে করোনাভাইরাসের সংক্রমণের কারণে উদ্ভূত পরিস্থিতিতে ঢাকা মহানগরীর অসহায়, দুস্থ, শারীরিক ও মানসিক প্রতিবন্ধী মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে আলোময় ফাউন্ডেশন। রাজধানীর রামপুরা মালিবাগ কমলাপুর মতিঝিল এর দরিদ্র এলাকাগুলোতে রান্না করা খাবার বিতরণ করেছে আলোময় ফাউন্ডেশনের সদস্যরা। রান্না করা খাবার শতাধিক মানুষদের মাঝে বিতরণ করা হয়।

সোমবার (১৮ মে) রান্না করা মোরগ পোলাও বক্সে ভরে অসহায়দের মাঝে বিতরণ করতে দেখা গেছে ফাউন্ডেশনের চেয়ারম্যান সহ বাকি সদস্যদের। “আলোময়”ফাউন্ডেশনের চেয়ারম্যান রাজিয়া সুলতানা ইমু বলেন- হতদরিদ্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ করতে আলোময় ফাউন্ডেশন এর পক্ষ থেকে উদ্যোগ নেয়া হয়েছে। এই পেক্ষাপটে রাজধানীর বিভিন্ন এলাকার শতাধিক মানুষকে রান্না করা খাবার তুলে দেয়া হচ্ছে।

তিনি আরো বলেন-পূর্বেও এই ফাউন্ডেশন এর পক্ষ থেকে অসহায় ও দুস্থ ১০০ টি পরিবারকে চাল, ডাল,আলু, লবণ, পেঁয়াজ, তেল সাবান ইত্যাদি প্রদান করা হয়েছে। সেই ধারাবাহিকতা বজায় রেখে পবিত্র রমজানে মাসে ও চেষ্টা করছি কার্যক্রমটা অব্যাহত রাখতে। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন সবসময় অসহায় ও দুঃস্থ মানুষদের পাশে দাঁড়াতে পারি এবং মানুষের মঙ্গলের জন্য আজীবন কাজ করে যেতে পারি।

এবং উনার মতো এমন উদ্যোগে সামর্থ্যবানদের এগিয়ে আসার জন্য তিনি আহ্বান জানান। পাশাপাশি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এড়াতে নানাভাবে জনমানুষকে সতর্ক করা হচ্ছে বলেও জানান তিনি।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব