সেই বাড়িওয়ালা শম্পা কারাগারে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ২২শে এপ্রিল ২০২০ ০৮:৩৪ অপরাহ্ন
সেই বাড়িওয়ালা শম্পা কারাগারে

রাজধানীর পান্থপথে বাড়িভাড়া বকেয়া থাকায় ভাড়াটিয়াকে মারধর করে তাড়িয়ে দেয়া সেই বাড়িওয়ালা নূর আক্তার শম্পাকে কারাগারে পাঠিয়েছে আদালত। বুধবার তার বিরুদ্ধে রিমান্ড ও জামিনের আবেদন না মঞ্জুর করে ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ এ আদেশ দেন।

এর আগে আসামিকে আদালতে হাজির করে মামলার তদন্তকারী কর্মকর্তা ওই থানার উপ-পরিদর্শক সাইদুর রহমান পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। শম্পার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে জামিন ও রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মঙ্গলবার রাতে রাজধানীর ধানমন্ডি এলাকার একটি সড়ক থেকে শম্পাকে আটক করে র‌্যাব। কলাবাগান থানার ওসি ঠাকুর দাশ জানান, র‍্যাব-পুলিশের সদস্যরা মানবিক বিবেচনায় শম্পার কাছে ভাড়াটিয়াকে ঘরে রাখার অনুরোধ জানালে তিনি অস্বীকৃতি জানান।

গত রোববার রাতে ৫৮/৭ নম্বর পান্থপথ এলাকার দ্বিতীয় তলায় ভাড়াটিয়ার এক মাসের ভাড়া বাকি থাকায় দুই মাসের নবজাতক শিশুসহ তিন সন্তান ও তার বাবা-মাকে মারধর করে ঘরে থেকে তাড়িয়ে দেয় শম্পা। এ ঘটনায় শম্পার বিরুদ্ধে রাজধানীর কলাবাগান থানায় ভাড়াটিয়াকে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেন ভুক্তভোগী পরিবারের সদস্য মো. সেলিম হোসেন।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব