করোনা মোকাবেলায় মিরপুর ক্লাবের খাবার বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ৪ঠা এপ্রিল ২০২০ ০৭:৫৩ অপরাহ্ন
করোনা মোকাবেলায় মিরপুর ক্লাবের খাবার বিতরণ অব্যাহত

বিশ্ব মহামারী করোনাভাইরাস কোভিড-১৯ এ সারাদেশ যখন লকড ডাউন। ঢাকার অন্যতম একটি ক্লাব মিরপুর ক্লাব কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে তাদের ফুড ব্যাগ প্রোগ্রাম ধারবাহিকভাবে অব্যাহত রয়েছে সকলের সহযোগিতায়। উল্লেখ্য, আজ ৪ এপ্রিল রোজ শনিবার রুপনগর শিয়ালবাড়ী এবং মিরপুর ২ এর বিভিন্ন এলাকায় নিম্ন আয়ের মানুষের মাঝে মিরপুর ক্লাবের পক্ষ থেকে ফুড ব্যাগ বিতরণ করা হয়।

সত্যি বলতে কি, মিরপুর ক্লাব করিৎকর্মা ভালো মানুষদের সংগঠন। মিরপুর ক্লাব বিপন্ন মানুষের পাশে আছে এবং থাকবে। ভালো মানুষদের বৈশিষ্ট্যই হলো, ভালো মানুষ অন্য মানুষের সুখ দুঃখের সাথি হয়। আর করিৎকর্মা লোকের বৈশিষ্ট্যই হলো তার হাতে মানুষের জন্য কাজ করার কিছুটা সময় থাকে। নিম্ন আয়ের দরিদ্র মানুষগুলো আমাদের সমাজেরই অংশ। এখন সবার কাজ বন্ধ তাই রোজগারও বন্ধ। তাই পেটের তাগিদ তাদের মাঝে মধ্যে রাস্তায় দাড় করায়। কিছু মানুষ সেটাও পারে না। এই সব বিপন্ন মানুষের খাদ্য সহায়তার নাম "ফুড ব্যাগ" প্রোগ্রাম।

মিরপুর ক্লাবের সদস্যরা জানান "নিম্ন আয়ের অসহায় এইসব মানুষের প্রতি আমাদের দায় আছে। আসুন আমরা সমবেত হই এবং বিপন্ন মানুষগুলোর পাশে দাঁড়াই। আজ আমরা ২০০টি পরিবার অর্থাৎ ১০০০ মানুষকে খাদ্য সহায়তার আওতায় আনতে পেরেছি। মিরপুর ক্লাবের ফুড ব্যাগ প্রোগ্রামে যারা শরিক হতে চান তাদের ইঞ্জিনিয়ার জসীম ভাই এবং ব্যাংকার মুস্তাফিজ ভাইয়ের সাথে যোগাযোগের অনুরোধ করা গেল। জসীম ভাইয়ের ফোন নাম্বারঃ ০১৭১১৮০৯০০১ বিকাশ নাম্বারঃ ০১৭১৩২১৫০৬৬। মুস্তাফিজ ভাইয়ের বিকাশ এবং ফোন নাম্বারঃ ০১৭৯৪৪২২৮৯৫।

মিরপুর পেশাদার ও উদ্যোক্তা ক্লাব লিমিটেডের প্রতিষ্ঠাতা সভাপতি এস এম মাহবুব আলম বলেন, "আমাদের এ কার্যক্রম চলবেই ইনশাহ আল্লাহ। তিনি সবাইকে আহবান জানিয়ে বলেন, আসুন আমাদের সাথে, একসাথে মানবতার জন্য কিছু করি। তিনি দেশ ও বিদেশ থেকে যে সকল ভাই ও বোনেরা ধারাবাহিকভাবে সহযোগিতা করে যাচ্ছেন, তাদের সকলকে ধন্যবাদ জানান এবং মহান রাব্বুল আলামিনের কাছে সাহায্য প্রার্থনা করেন, তিনি যেন আমাদের সকলের সহায় হউন।"

ফুড ব্যাগ প্রস্তত ও বিতরণের সময় যারা সহযোগিতা করেছেন তাদের মধ্যে ছিলেন আবু মোহাম্মদ শোয়েব, সহ-সভাপতি মিরপুর পেশাদার ও উদ্যোক্তা ক্লাব লিমিটেড, মোহাম্মদ শাহ আলম চৌধুরী -নির্বাহী সম্পাদক ঢাকা মিরর ২৪ ডটকম ও সদস্য মিরপুর পেশাদার ও উদ্যোক্তা ক্লাব লিমিটেড, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, ব্যাংকার মুস্তাফিজুর রহমান, মাহবুব এলাহী, লায়ন গোলাম মোহাম্মদ ফারুকী, লুৎফর রহমান, ইফতেখার রহমান ও আব্দুর রহমান খান জেহাদসহ আরো অনেকে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব