সাকিব ফাউন্ডেশনের আরও ২০ লাখ টাকা অনুদান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ৯ই এপ্রিল ২০২০ ০৩:২৬ অপরাহ্ন
সাকিব ফাউন্ডেশনের আরও ২০ লাখ টাকা অনুদান

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে স্থবির হয়ে পড়েছে বিশ্ব। বাংলাদেশও করোনার বিরুদ্ধে লড়ছে। করোনাভাইরাসের বিপক্ষে ওই লড়াইয়ে বেশ আগে থেকেই মাঠে নেমেছেন দেশের ক্রিকেটাররা। সাকিব আল হাসান তার জায়গা থেকে এগিয়ে এসেছেন দেশের মানুষের পাশে।

তিনি ‘মিশন সেভ বাংলাদেশের’ সঙ্গে যুক্ত হয়ে গঠন করেছেন সাকিব আল হাসান ফাউন্ডেশন। ওই ফাউন্ডেশন থেকে সাকিব আগে করোনা পরীক্ষার কিট কেনার জন্য ২০ লাখ টাকা অর্থ সংগ্রহে করে অনুদান দেন। এবার আরও ২০ লাখ টাকা অনুদান দিচ্ছে তার ফাউন্ডেশন।

সাকিব আল হাসান ফাউন্ডেশনের এবারের দেওয়া অর্থ অস্বচ্ছল পরিবারকে খাদ্য সহায়তা দেওয়ার জন্য খরচ করা হবে। নিজের ফেসবুক পেকে এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন বর্তমানে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করা সাকিব।

তিনি বলেন, ‘আশা করছি সবাই সুস্থ ও নিরাপদে আছেন এবং ভালো আছেন। আমি অত্যন্ত আনন্দ এবং গর্বের সঙ্গে জানাচ্ছি যে, মিশন সেভ বাংলাদেশ এবং সাকিব আল হাসান ফাউন্ডেশন মিলে আরও একটি ২০ লাখ টাকার ফান্ড গঠন করেছে। এই প্রাপ্ত অর্থ দিয়ে গরীব,দুস্থ মানুষের খাবারের ব্যবস্থা হবে। আমি আশা করবো আপনারাও যার যার জায়গা থেকে এমন সুবিধা-বঞ্চিত মানুষের পাশে এসে দাঁড়াবেন। ধন্যবাদ সবাইকে।’