চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ২৪শে জানুয়ারী ২০২০ ১১:১৪ পূর্বাহ্ন
চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ১

যশোরের অভয়নগর উপজেলায় ভ্যান চোর সন্দেহে গণপিটুনিতে ইলিয়াস শেখ (৪০) নামে এক ব্যক্তি মারা গেছেন। আজ শুক্রবার ভোররাতে উপজেলার শুভরাড়া গ্রামের মাঠপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ইলিয়াস শেখের বাড়ি অভয়নগর উপজেলার শুভরাড়া গ্রামেই। বাবার নাম হাকিম শেখ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ভোররাতে ইলিয়াস শেখ ও তার এক সহযোগী অভয়নগরের পাইকপাড়া গ্রামের সুকেশ দাসের ব্যাটারিচালিত রিকশাভ্যান চুরি করে পালাচ্ছিলেন। ভোররাত ৪টার দিকে ভ্যানটি চালিয়ে তিনি শুভরাড়া গ্রামের মাঠপাড়া এলাকার আছাদ ভূঁইয়ার বাড়ির সামনে পৌঁছান।

এ সময় এলাকাবাসী টের পেয়ে তাকে ধাওয়া করেন। একপর্যায়ে তিনি ভ্যানসহ সড়কের পাশের গর্তে পড়ে যান। পরে তাকে আটক করে গণপিটুনি দেন এলাকাবাসী। এতে ইলিয়াস শেখ ঘটনাস্থলেই মারা যান। এ সময় আরেকজন পালিয়ে যান।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, ‘ব্যাটারিচালিত ভ্যান চুরি করে পালানোর সময় গণপিটুনিতে ইলিয়াস শেখ ঘটনাস্থলেই মারা গেছেন। তার বিরুদ্ধে খুলনার খানজাহান আলী থানায় একটি হত্যা মামলা এবং অন্য থানায় একাধিক চুরির মামলা রয়েছে বলে আমরা জেনেছি। এ ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে।’