সাবেক এমপি আবু সাঈদ মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ৩০শে মে ২০২০ ০৯:৪৮ অপরাহ্ন
সাবেক এমপি আবু সাঈদ মারা গেছেন

যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের সাবেক সংসদ সদস্য জামায়াত নেতা মুহাদ্দিস আবু সাঈদ মোহাম্মদ শাহাদৎ হুসাইন (৫৮) মৃত্যুবরণ করেছেন।  শনিবার (৩০ মে) বেলা সাড়ে ৩টায় স্ট্রোক করে তিনি মৃত্যুবরণ করেন। যশোর শহরের শংকরপুর এলাকার জেডিএল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঝিকরগাছা পৌর জামায়াতের আমির অ্যাডভোকেট আবিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুরে ঝিকরগাছার বাসায় মুহাদ্দিস আবু সাঈদ অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় চিকিৎসকদের দেখিয়ে তাকে যশোরের একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।  যশোরের পদ্মবিলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মুহাদ্দিস আবু সাঈদ ৮ম জাতীয় সংসদ নির্বাচনে চারদলীয় জোটের প্রার্থী হিসেবে এমপি নির্বাচিত হন। সর্বশেষ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবেও তিনি প্রতিদ্বন্দ্বিতা করে মে. জে. (অব.) ডাক্তার নাসির উদ্দিনের কাছে পরাজিত হন। 

 ৯ম জাতীয় সংসদ নির্বাচনে সাবেক আইসিটি মন্ত্রী মোস্তফা ফারুক মোহাম্মদের কাছে পরাজিত হন। যশোর জেলা (পশ্চিম) জামায়াতের নায়েব আমির মুহাদ্দিস আবু সাঈদ মোহাম্মদ শাহাদৎ হুসাইন ১৯৬১ সালে যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়ায় জন্মগ্রহণ করেন। ১৯৮২ সালে তিনি জামায়াতের রুকন হন। ১৯৯০ সালে তিনি শিক্ষকতা পেশায় সম্পৃক্ত হন।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব