চার ম্যাচ নিষিদ্ধ ডি মারিয়া!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৪শে সেপ্টেম্বর ২০২০ ১২:০২ অপরাহ্ন
চার ম্যাচ নিষিদ্ধ ডি মারিয়া!

পুরো ম্যাচটি ছিল আক্রমণাত্মক। প্রথম থেকেই দু’দলের খেলোয়াড়দের মাঝে উত্তেজনা ছিল।আর ম্যাচের শেষ দিকে এক ফাউলকে কেন্দ্র করে দুই দলের ৫ ফুটবলার লাল কার্ড দেখেন। পুরো খেলায় লাল ও হলুদ মিলিয়ে ১৭টি কার্ড দেখাতে হয় রেফারিকে।ম্যাচটি পিএসজি ১-০ গোলে হারে।

চলতি মাসের মাঝামাঝিতে লিগ ওয়ানে মার্সেইর বিপক্ষে এমন উত্তেজনার ডার্বি ম্যাচে ডিফেন্ডার আলভারো গনসালের গায়ে থুথু মেরেছিলেন আনহেল ডি মারিয়া।এ বিষয়ে অভিযোগের পর চার ম্যাচ নিষিদ্ধ হলেন তিনি।ডি মারিয়ার এই নিষেধাজ্ঞা শুরু হবে ২৯ সেপ্টেম্বর থেকে। ফলে চলতি সপ্তাহে লিগের ম্যাচে রেঁসের বিপক্ষে খেলতে পারবেন তিনি। তবে পরবর্তী চার ম্যাচে যথাক্রমে অঁজে, নিম, দিজঁ ও নঁতের বিপক্ষে মাঠের বাইরে থাকতে হবে। আগামী ৮ নভেম্বর রেঁনেসের বিপক্ষে ফিরতে পারবেন তিনি। 

ডি মারিয়ার ঘটনাটি ঠিক তখনই ঘটেছিল যখন পিএসজি তারকা নেইমারও সেই গনসালেসের মাথার পেছনে হাত দিয়ে আঘাত করে লাল কার্ড দেখেছিলেন। তবে ডি মারিয়ার থুথু মারার ঘটনাটি সেদিন রেফারি বা ভিএআর সবকিছু থেকেই এড়িয়ে যায়। কিন্তু ম্যাচের পরে মার্শেই কোচ অভিযোগ করেছিলেন বলেই তদন্ত শেষে গতকাল নিষিদ্ধ করা হয় এই মিডফিল্ডারকে। তবে ডি মারিয়ার নিষেধাজ্ঞার ব্যাপারে থুথু মারার কথা উল্লেখ করেনি কর্তৃপক্ষ।