মিরাজের বাসা থেকে স্বর্ণালংকার ও ডলার চুরি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৭শে ফেব্রুয়ারি ২০২০ ১১:৪৯ পূর্বাহ্ন
মিরাজের বাসা থেকে স্বর্ণালংকার ও ডলার চুরি

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের রাজধানীর মিরপুরের ফ্ল্যাট চুরি হয়েছে। ২১ লাখ টাকা মূল্যমানের স্বর্ণ ও মার্কিন ডলার নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় বুধবার রাতে কাফরুল থানায় একটি মামলা হয়েছে। ঘটনার সময় মিরাজ ছিলেন টিম হোটেলে। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ চলায় দলের অন্য খেলোয়াড়দের সঙ্গে হোটেলে থাকতে হয়েছে তাকে। হোটেলে তার সঙ্গে ছিলেন স্ত্রী রাবেয়া আখতারও।

পারিবারিক সূত্রে জানা গেছে, চুরি হওয়া স্বর্ণের মধ্যে মিরাজের মায়ের ৭ ভরি আর স্ত্রীর ২০ ভরি স্বর্ণালংকার ছিল।  আর  চুরি হয়েছে ৬ হাজার মার্কিন ডলার। স্বর্ণ ও ডলার মিলে বাংলাদেশি মুদ্রায় প্রায় ২১ লাখ টাকা মূল্যমানের। মিরপুরে বিজয় রাকিন সিটির একটি বাড়ির ১০ তলার ফ্ল্যাটে থাকেন মিরাজ। দলের সঙ্গে স্বস্ত্রিক টিম হোটেলে থাকায় গত পাঁচ দিন ধরে তার ফ্ল্যাট ছিল ফাঁকা। আর বুধবার হোটেল থেকে ফিরে দেখেন বাসার তালা ভাঙা।

পুলিশ জানায়, গত ২০ ফেব্রুয়ারি খেলার জন্য বাসা থেকে হোটেলে যান মিরাজ। খেলা শেষে আজ বুধবার বাসায় ফিরে দেখেন সব তছনছ। বাসায় থাকা প্রায় ২৫ ভরি স্বর্ণ অলঙ্কার চুরি হয়েছে। অলঙ্কারের সঙ্গে ৬ হাজার ডলার খোয়া গেছে। এ বিষয়ে ক্রিকেটার মিরাজ জানান, ‘কীভাবে যে ঘটনাটি ঘটল কিছুই বুঝতে পারছি না। আমি টিম হোটেল থেকে বাসায় ঢুকে দেখি সবকিছু তছনছ।’ কাফরুল থানার ওসি সেলিমুজ্জামান বলেন, ‘ঘটনাটি কী ভাবে কারা ঘটিয়েছে তদন্ত করে দেখা হচ্ছে।’
ইনিউজ ৭১/এম.আর