সাইফউদ্দিন বিয়ের জন্য মাকে জ্বালাচ্ছেন!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ২০শে জুন ২০২০ ০৭:২৬ অপরাহ্ন
সাইফউদ্দিন বিয়ের জন্য মাকে জ্বালাচ্ছেন!

সমবয়সী মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান বিয়ে করে ফেলেছেন। তা মোহাম্মদ সাইফউদ্দিন বিয়ে করছেন কবে? জাতীয় দলের তরুণ এই অলরাউন্ডার বলছেন, বিয়ের জন্য মাকে জ্বালাচ্ছেন তিনি! মা শুধু অপেক্ষাতেই রাখছেন!

ক’দিন আগে এক ইউটিউব চ্যানেলের লাইভ অনুষ্ঠানে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়েছিল ক্রিকেটার সাইফউদ্দিনকে। লাইভ অনুষ্ঠানেই তখন মাকে ডেকেছিলেন জাতীয় দলের সম্ভাবনাময় এই অলরাউন্ডার। এবার আরেক ইউটিউব চ্যানেলে বিয়ে নিয়ে করা প্রশ্নে সাইফউদ্দিন বলেন, বিয়ের জন্য মাকে জ্বালাচ্ছেন তিনি।

সম্প্রতি সাংবাদিক নোমান মোহাম্মদের ইউটিউব চ্যানেল ‘নটআউট নোমান’- এ যুক্ত হয়েছিলেন সাইফউদ্দিন। সেখানে ‘স্লগ ওভার’ পর্বে সাইফউদ্দিনের কাছে প্রশ্ন কারা হয়- ‘কত দিন মধ্যে বিয়ে করবেন?’ ২৩ বছর বয়সী অলরাউন্ডার উত্তর দিতে গিয়ে প্রথমে বলেন, ‘আবার আম্মাকে ডাক দেব।’ ঘড়িতে তাকিয়ে বলেন, ‘না থাক, ডাক না দিই, ঘুমিয়ে গেছে।’ সঞ্চালক যোগ করেন, ‘খালাম্মা কিন্তু বলেছিলেন, করোনার পরই দেখবেন?’

সাইউদ্দিনের এবারের উত্তর, ‘যখন মিরাজ বিয়ে করে, তখনই দেখার কথা বলেছিলাম। এখনো দেখা শেষ হচ্ছে না। আমি তো একটু একটু খোঁচাই… আম্মা, একটু দেখেন না…। মোস্তাফিজ-মিরাজ বিয়ে করে ফেলল। আম্মা বলে, আচ্ছা দেখছি, দেখছি। এই দেখতে দেখতে আজ দুই বছর পার হয়ে যাচ্ছে।’ এরপর সিরিয়াসভাবেই উত্তর দেন সাইফউদ্দিন, ‘একটু মজা করলাম। আমার ইচ্ছে নেই এখন (বিয়ে করার)।’

২০১৭ সালে জাতীয় দলে অভিষেকের পর এখন পর্যন্ত ২২টি ওয়ানডে ও ১৫টি টি-টোয়েন্টি খেলেছেন সাইফউদ্দিন। তার মধ্যে প্রকৃত পেস বোলিং অলরাউন্ডারের স্বপ্ন দেখে বাংলাদেশ।