রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের বায়োপিকে অভিনয় করবেন সালমান খান!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ৪ঠা মে ২০২০ ১১:২১ অপরাহ্ন
রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের বায়োপিকে অভিনয় করবেন সালমান খান!

গতির ঝড় তুলে একসময় বিশ্ব কাঁপিয়েছেন শোয়েব আখতার। পাকিস্তানী এই ফাস্ট বোলার ক্রিকেট থেকে অবসর নিয়েছেন বছর দশেক আগে। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে কথার ফুলঝুড়ি ছুটিয়ে বরাবরই আলোচনায় থেকেছেন তিনি। করোনাভাইরাসের এই সময়ে ভক্তদের সঙ্গে নিজের বিভিন্ন ভাবনা শেয়ার করছেন শোয়েব। সেখানে নিজের বায়োপিকের ব্যাপারে সালমান খানের কথা বলেছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

বর্তমানে বলিউডে ক্রীড়াব্যক্তিত্বদের বায়োপিক বেশ চলছে। মহেন্দ্র সিং ধোনি থেকে শুরু করে মেরি কম, মিলখা সিংসহ অনেককে নিয়েই বায়োপিক নির্মাণ হয়েছে বলিউডে। শোয়েব আখতারের বর্ণাঢ্য ক্যারিয়ার নিয়ে তাই বায়োপকের আবদার করতেই পারেন ভক্তরা। তবে এই গতিদানবের জীবনী নিয়ে সিনেমা হলে কাকে তার চরিত্রে দেখতে চান? এমন প্রশ্নের উত্তরে সালমান খানের কথা উল্লেখ করেন শোয়েব।

সোশ্যাল মিডিয়ায় এ ব্যাপারে রাওয়ালপিন্ডি এক্সপ্রেস বলেন, আমার জীবনী নিয়ে ছবি হলে সেখানে আমার প্রথম পছন্দ সালমান  খান। আমার মনে হয় তিনিই আমার চরিত্র ঠিকভাবে ফুটিয়ে তুলতে পারবেন।  

অবসরের পর বর্তমানে ক্রিকেট বিশ্লেষক ও ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন শোয়েব আখতার। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ নিয়মিত ভক্তদের সঙ্গে বিভিন্ন বিষয় শেয়ার করেন ৪৪ বছর বয়সী এই সাবেক ক্রিকেটার।