ঘোষণা হল বিশ্ব একাদশ বনাম এশিয়া একদশের খেলোয়াড়দের নাম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ২৫শে ফেব্রুয়ারি ২০২০ ০৫:১৬ অপরাহ্ন
ঘোষণা হল বিশ্ব একাদশ বনাম এশিয়া একদশের খেলোয়াড়দের নাম

বঙ্গবন্ধুর শতবর্ষ পালনে , পিছেয়ে নেই দেশের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট বোর্ড বিসিবি।তাঁরা আয়োজন করেছেন জমকালো এক টি-২০ এর সিরিজ।যা অনুষ্ঠিত হবে মিরপুরের ঘরের মাঠে আগামী মাসে।আজ তাই চমক দিলেন বিসিবি প্রধান নাজমুল হাসান খেলোয়াড়দের নাম ঘোষণা করে।টি-২০ অনুষ্ঠিত হবে এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের ভিতর।এই সিরিজে থাকছেন এশিয়ার সবচেয়ে জনপ্রিয় খেলোয়াড় বিরাট কোহলি এছাড়াও থাকছেন আরও ভাতরের ৫ জন খেলোয়াড়। তবেবিরাট কোহলি কেবল একটি ম্যাচ খেলবেন।বিরাট কোহলির পরিবর্তিতে খেলবেন কে এল রাহুল।ভারতের বাকি সদস্যরা হচ্ছেন শিখর ধাওয়ান , রিসাব পণ্ট , কুলদেব যাদব এবং মোহাম্মদ সামি।

বিসিবি প্রধান নাজমুল হাসান আজ আরও বলেন , যে ফাঁফ দুপ্লিছি , ক্রিস গেইল , রশিদ খান এবং জনি বেয়োস্টরা খেলবেন বিশ্ব একাদশে।যদিও নাজমুল হাসান বলেছেন যে ,বিরাট কোহলি খেলবেন তবে বিসিসিআই এখনো নিশ্চিত করে কিছু বলেননি। তবে বেশ উপভোগ্য হবে এই সিরিজটি সবাই আশা করছেন।

এশিয়া একাদশে যারা থাকছেন ঃ বিরাট কোহলি , কে এল রাহুল, শিখর ধাওয়ান , রিসাব পণ্ট , কুলদেব যাদব,মোহাম্মদ সামি, থিসারা পেড়েরা , লাসিথ মালিঙ্গা,রশিদ খান,মুজিবুর রহমান,মুস্তাফিজুর রহমান,তামিম ইকবাল,মুস্ফিকুর রহিম,লিটন দাস এবং সন্দীপ লামিচাহানে।

বিশ্ব একাদশে যারা থাকছেন ঃ এলেক্স হাল, ফাঁফ দুপ্লিছি , ক্রিস গেইল, নিকলাস পুরান,রস টেইলর, জনি বেয়োস্ট,কাইরন পোলার্ড,আদিল রশিদ , শিল্ডন কটরেল,লুঙ্গি এনগিডি, এন্ড্রু টাই এবং মিচেল মেকগেলেন।