অসহায়-ছিন্নমূল শিশুদের ঈদের নতুন জামা ও খাদ্য সামগ্রী দিলেন যুবলীগ নেতা রেজা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ২২শে মে ২০২০ ০৮:৫২ অপরাহ্ন
অসহায়-ছিন্নমূল শিশুদের ঈদের নতুন জামা ও খাদ্য সামগ্রী দিলেন যুবলীগ নেতা রেজা

কোভিড-১৯ সারাবিশ্বে ভয়ানক পরিস্থিতি সৃষ্টি করেছে, যার ফলে মৃত্যুর মিছিল বাড়ছে প্রতিনিয়ত। বাংলাদেশে করোনা ভাইরাসের আঘাতে লকডাউনে হিমসিম খাচ্ছে সাধারণ মানুষ। লকডাউনের সময় যতো দীর্ঘ হচ্ছে খাদ্য সংকটে পড়া মানুষের সংখ্যা ততো বৃদ্ধি পাচ্ছে। সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে খেটে-খাওয়া, অসহায়, দিনমজুর মানুষগুলো। তাদের পাশে মানবিকতার ফেরিওয়ালা হয়ে প্রতিনিয়ত ত্রাণ সামগ্রী বিতরন করছে দেশ সমাজ কল্যাণ সংগঠন। শুক্রবার রাজধানীর দক্ষিণ সিটির ৪নং ওয়ার্ডের বাসাবোতে ৮০জন শিশুকে ঈদের নতুন জামা ও ৯০ জনকে সেমাই, চিনি, পোলার চাল ও ত্রাণ সামগ্রী উপহার হিসেবে বিতরন করা হয়েছে।

এ বিতরণ কাজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাসুদ হাসান শামীম, সবুজবাগ থানা আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান মিথুন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ সালাম শেখ। ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ইমাম হোসেন সুজন, ৪নং ওয়ার্ড যুবলীগ নেতা রাজিবুল ইসলাম রাজিব, বিল্লাল হোসেন, আবুল বাশার, মমিনুল ইসলাম মোমিন, মুন্না, জাকারিয়া, রাব্বি প্রমুখ।

আয়োজক হিসেবে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও ৪নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক নূরে আলম জীবন। রেজাউল করিম রেজা বলেন, দেশের এই সংকটময় মুহূর্তে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের সহযোগীতায় ওয়ার্ডে ওয়ার্ডে ত্রাণ বিতরণ করে আসছি, পথশিশুদের ঈদের নতুন জামা ও ঈদের খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরন করে আসছি। তারই ধারাবাহিকতায় আজকের এই আয়োজন। তিনি সমাজের সকল সামর্থবান মানুষকে অসহায়দের পাশে এসে দাঁড়ানোর আহ্বান জানিয়ে আয়োজকদের ধন্যবাদ জানান এবং রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করেন।

রেজা নতুন মেয়রের জন্য সকলের কাছে দোয়া চেয়ে সকলকে নিরাপদে থাকার অনুরোধ করেন। তিনি বলেন, শেখ হাসিনা সরকার আপনাদের পাশে আছে, থাকবেন। তার প্রতিনিধি হিসেবে আমরা আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব