ধামরাইয়ের পৌর নির্বাচনে কাউন্সিল হিসেবে এলাকাবাসীর আস্থা নয়ন

নিজস্ব প্রতিবেদক
নাঈম ইসলাম,সাভার, প্রতিনিধি
প্রকাশিত: বুধবার ২রা ডিসেম্বর ২০২০ ০২:০৭ অপরাহ্ন
ধামরাইয়ের পৌর নির্বাচনে কাউন্সিল হিসেবে এলাকাবাসীর আস্থা নয়ন

ধামরাই পৌর এলাকার কৃতিসন্তান, বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ, যুবলীগ কর্মী ও স্থানীয় সকলের আস্থাভাজন মোঃ রবিউল ইসলাম নয়ন কে ১ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায় এলাকাবাসী। তরুণদের মাঝে মোঃ রবিউল ইসলাম নয়ন যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বিদের কাছেও গ্রহণযোগ্য একজন যোগ্য প্রার্থী।এ ওয়ার্ডের এলাকাবাসী মোঃ রবিউল ইসলাম নয়নকে কাউন্সিলর  হিসেবে পেতে চায় বলে তৈরি হয়েছে ঐক্যবদ্ধ একটি ইউনিট। তারা মোঃ রবিউল ইসলাম নয়নের কাছে জোড় দাবি জানিয়েছে তিনি যেন আসন্ন পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হন।

এ বিষয়ে মোঃ রবিউল ইসলাম নয়ন বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি করি। দীর্ঘ দিন ধরে ধামরাই পৌরসভার ১ নং ওয়ার্ড বাসীর সাথে মিলেমিশে বসবাস করছি। কম বেশি সবার সুখ- দুঃখের খোঁজখবর নিয়েছি। মহামারী করোনার সময় কালীনে অসহায়দের পাশে থেকেছি। আমি নেতা নই সাধারণ মানুষ হয়ে সকলের সঙ্গে মিশার চেষ্টা করি।তিনি বলেন, আজ যারা আমাকে ভালোবেসে কাউন্সিলর হিসেবে দেখতে চাইছে। তাদের ভালবাসায় আমি নিজেও প্রস্তুত, যদি আমি মনোনয়ন পাই তাহলে বর্তমান সরকারের উন্নয়নের কাজে নিজের মেধা ও পরিশ্রম দিয়ে আধুনিক উন্নত একটি ওয়ার্ড গড়ে তুলবো আমি।

নয়ন আরো বলেন, শুধু নৌকার ভোট নয়, দল মত নির্বিশেষে আসন্ন নির্বাচনে সকলের ভোটে আমি জয়ী হতে চাই। আমি আপনাদের দোয়া চাই। জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের পাশে থেকে আপনাদের কাজ করতে চাই।আমার জন্য সবাই দোয়া করবেন। আমি মিছিল মিটিংয়ের পাশাপাশি এলাকার উন্নয়নে কাজ করতে ভালোবাসি। সব সময়েই কাজের কথা আমার মনের ভেতরে থাকে। আমি দুই ঘন্টা বসে না থেকে এই দুই ঘন্টা ওয়ার্ড বাসীকে নিয়ে ভাবতে চাই। এই ওয়ার্ডের সেবা জনগনের ধার গোঁড়ায় পৌঁছে দিতে চাই।

মোঃ রবিউল ইসলাম নয়ন বলেন, উন্নয়ণ হবেই, জনগন চাইলেও হবে, না চাইলেও হবে। আমার নেশা ও পেশা শুধু কাজ আর কাজ। আমার কাছে সকলেই সমান। কে কোন দলের সেটা জানার দরকার নেই। আমার ওয়ার্ডে আমি সমানভাবে কাজ করতে চাই।আমি মোঃ রবিউল ইসলাম নয়ন, আপনাদের জনগনের। মঙ্গলবার সকাল তার নিজ অফিসে ওয়ার্ডের গুরুজনদের সাথে আলাপচারিতার সময় এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, কাজ করতে গেলে অনেক বাধা আসবে তারপরও আপনাদের সহযোগীতায় সকল বাধা উপেক্ষা করে উন্নয়নমুলক কাজ করে যেতে চাই। ১ নং ওয়ার্ডকে পরিবেশ বান্ধব, মাদক মুক্ত ও সকল রাস্তা ঘাটের উন্নয়ন করে দেখাতে চাই তরুণরাই দেশের  উন্নয়নের কাজে আসতে পারে। যে উন্নয়নের কাজ করছেন আমাদের দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা আমার এই ১ নং ওয়ার্ড বাসীকে দেখাতে চাই। এবং প্রতিটি মোড়ে মোড়ে সিসি ক্যামেরা স্থাপন করা সহ ইভটিজিং বন্ধে সকলের সচেতনতা বৃদ্ধির পাশাপাশি অপরাধ মুলক সকল কাজ আপনাদের নিয়ে প্রতিহত করতে চাই।

আমি সকলের কাছে দোয়া ও ভালবাসা চাই এবং আমার ওয়ার্ডের মানুষ আমাকে যেভাবে অতিতে ভালবেসে পাশে ছিল, আশা করি আগামীতেও সবাই আমার পাশে থাকবেন। এলাকাবাসীর দোয়া ও ভালবাসাই হলো আমার চলার পথের শক্তি।  আপনাদের সবার আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করছি।