ঢাবির শিক্ষার্থী ধর্ষণের শিকার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ৬ই জানুয়ারী ২০২০ ১০:৫৭ পূর্বাহ্ন
ঢাবির শিক্ষার্থী ধর্ষণের শিকার

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) এক ছাত্রিকে ধর্ষণ করার অভিযোগ উঠেছ। বর্তমানে মেয়েটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ওয়ান ষ্টপ সার্ভিস (ওসিসি) ভর্তি অবস্থায় রয়েছেন। রোববার (৫ জানুয়ারি) রাত ৭টার থেকে ৯টার মধ্যে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

ধর্ষণের শিকার হওয়ার শিক্ষার্থীর সহপাঠীরা জানান, রোববার ক্লাস শেষে বিশ্ববিদ্যালয়ের বাসে কুর্মিটোলা শেওড়া বাসায় ফিরছিলেন। কুর্মিটোলা বাস স্ট্যান্ডে নামার পরই হঠাৎ করে অজ্ঞাত এক ব্যক্তি মেয়েটিকে মুখ চেপে ধরলে সে অচেতন হয়ে পড়ে বলে জানায় তারা।

পরে ওই ধর্ষণকারী ঢাবি শিক্ষার্থীকে পাশের একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ করে তার সহপাঠীরা। ধর্ষণের পাশাপাশি ওই মেয়েটিকে শারীরিকভাবেও নির্যাতন করেছে বলে জানায় তারা।

রাত ১০টার দিকে জ্ঞান ফিরলে তিনি নিজেকে নির্জন স্থানে আবিস্কার করেন। পরে সেখান থেকে সিএনজি যোগে নিজ গন্তব্যে পৌঁছালে তাকে রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ওয়ান ষ্টপ সার্ভিস (ওসিসি) ভর্তি করা হয়।
এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে (ঢামেক) তে ভিড় করতে থাকেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।

শিক্ষার্থীর খোঁজ নিতে মধ্যে রাতেই হাসপাতালে ছুটে আসেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টোরিয়াল বোর্ডের সদস্যরা ও বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য।

ইনিউজ ৭১/এম.আর