কালকিনিতে এডহক কমিটির সভাপতির সঙ্গে শিক্ষকদের পরিচিত সভা

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: রবিবার ২৯শে সেপ্টেম্বর ২০২৪ ০৫:২৭ অপরাহ্ন
কালকিনিতে এডহক কমিটির সভাপতির সঙ্গে শিক্ষকদের পরিচিত সভা

মাদারীপুরের কালকিনিতে ভাইস চ্যান্সেলর কর্তৃক মনোনীত সৈয়দ আবুল হোসেন কলেজের এডহক কমিটির নবনির্বাচিত সভাপতি মোঃ আনিসুর রহমান তালুকদারের সঙ্গে কলেজের শিক্ষকদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৯ সেপ্টেম্বর) সকালে এ সভা অনুষ্ঠিত হয়।


সভায় উপস্থিত ছিলেন ভাইস চ্যান্সেলরের মনোনীত বিদ্যোৎসাহী সদস্য ও কালকিনি উপজেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুল হক বেপারী, সাবেক সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান মুন্সি এবং অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দ। 


নবনির্বাচিত সভাপতি আনিসুর রহমান তালুকদার তাঁর বক্তব্যে বলেন, “আপনাদের দ্বারাই জাতির ভবিষ্যৎ নির্ধারিত হয়। আমি এখানে বৈষম্য সৃষ্টি করতে আসিনি। মহান আল্লাহ এবং রাসুল (সা.) কে স্বাক্ষী রেখে বলছি, আমি আপনাদেরকে সম্পূর্ণরূপে আস্বস্ত করছি, আমি প্রতিষ্ঠানে দিতে এসেছি, নিতে নয়।” তিনি আরও জানান, কলেজের পূর্বের সুনাম ফিরিয়ে আনতে হবে এবং যেকোনো প্রয়োজনে শিক্ষকদের সঙ্গে একসঙ্গে কাজ করতে প্রস্তুত আছেন।


সভায় কলেজের শিক্ষকগণ তাঁদের অভিজ্ঞতা ও উদ্বেগ তুলে ধরেন। তাঁরা নতুন সভাপতির নেতৃত্বে শিক্ষার মান উন্নয়নের প্রত্যাশা করেন। 


এছাড়া, নবনির্বাচিত সভাপতি কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার দাশের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করেন। এ সময় তিনি কলেজের উন্নয়নমূলক কার্যক্রমে প্রশাসনের সহযোগিতা কামনা করেন।


সভা শেষে কলেজের শিক্ষকরা নতুন সভাপতির প্রতি তাদের সমর্থন ও সহযোগিতার আশ্বাস দেন, এবং আশা প্রকাশ করেন যে, তাঁর নেতৃত্বে কলেজের উন্নয়ন ও সুনাম পুনরুদ্ধার হবে।