শুক্রবার, ১৮ আগষ্ট ২০১৭ , ৩ ভাদ্র ১৪২৪

হোম টেক্সটাইল পণ্য রপ্তানি বাড়িয়ে এই খাতের আয় যোগ করে মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন ২০২১ সফল করা সম্ভব হবে

12 Jan 2017 2:26 PM

মো:সাইফুল ইসলাম  (বার্তা প্রধান) : শিরোনামে উল্লেখিত কথাগুলো বলেছেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ম সচিব জনাব একে এম আলী আহাত খান তিনি আরও বলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বানিজ্য মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের নিরলস পরিশ্রম এবং প্রচেষ্টার ফলে এই স্বপ্ন নিদৃষ্ট সময়ের মধ্যেই পূরণ হবে। এই সময় তার সংগে উপস্থিত ছিলেন রপ্তানি উন্নয়ন ব্যুরো এর উপ-পরিচালক মোঃ মাজাহারুল হক।

জার্মানির ফ্রাঙ্কফুটে অনুষ্ঠিত হেমটেক্স মেলা ২০১৭এর ২য় দিন অর্থাৎ ১১ই জানুয়ারি ২০১৭ইং এর দুপুর ১২টায় বাংলাদেশ প্যাভিলিয়নের  রপ্তানি উন্নয়ন ব্যুরোর স্টলে ইনিউজ ৭১ এর বার্তা প্রধানের সাথে সাক্ষাৎকারের সময় কথাগুলো বলেন জনাব খান।

এসময় রপ্তানি উন্নয়ন ব্যুরোর উপ-পরিচালক জনাব মো:মাজাহারুল হকের কাছে জানতে চাওয়া হয় বাংলাদেশের কতটি প্রতিষ্ঠান এই মেলায় অংশ নিচ্ছে । জবাবে জনাব হক জানান রপ্তানি উন্নয়ন ব্যুরোর তত্ত্বাবধানে ১০টি সহ মোট প্রায় ২৬টি প্রতিষ্ঠান এই মেলায় অংশগ্রহণ করছে এবং তাদের তথ্য মতে বিদেশী ক্রেতাদের কাছ থেকে বাংলাদেশের  হোম টেক্সটাইল পণ্য রপ্তানির বেশ ভাল সাড়া পাচ্ছেন এই মেলা থেকে।

তারা আশাবাদ ব্যক্ত করেন মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন ২০২১ সফল হবে এবং ২০২১সালের মধ্যে বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশে পরিণত হবে। 

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )