মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭ , ২ কার্তিক ১৪২৪

গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

12 Jan 2017 1:12 PM

 

রাজবাড়ী প্রতিনিধি ঃ বাংলাদেশ ছাত্রলীগের ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বর্নাঢ্য আয়োজনে নানা কর্মসুচীর মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হচ্ছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে দলীয় এবং জাতিয় পতাকা উত্তলন করা হয়। এরপর হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।
পতাকা উত্তলন ও পুষ্পমাল্য প্রদান অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম বাতেন,সাধারন সম্পাদক আছাদুজ্জামান চৌধুরী আছাদ, সহ সভাপতি এনামুল কবির লিটন, সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ লিয়াকত হোসেন, গোয়ালন্দ ছাত্রলীগ কলেজ শাখার সভাপতি নাজিমুল ইসলাম বৃটেন, সাধারন সম্পাদক আলিমুজ্জামান শিমুল, পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।
এছারা বিকেলে অনুষ্ঠিত হবে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সেই সাথে গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নরুল ইসলাম মন্ডলের উদ্যোগে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের পুর্নাঙ্গ কমিটির মাঝে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আতœজীবনী বইটি উপহার দেওয়া হবে। 

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )