মঙ্গলবার, ২৮ মার্চ ২০১৭ , ১৪ চৈত্র ১৪২৩

জাতীয়তাবাদী ফোরাম জেদ্দার মহান স্বাধীনতা দিবস পালিত

সৌদিআরব প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদায় সৌদিআরবের জেদ্দায় বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম সৌদিআরব পশ্চিম অঞ্চল এর উদ্যোগে জেদ্দাস্থ হোটেল লিমার মহান স্বাধীনতা দিবস এর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়। কাজি জাকির ও রফিক চৌধুরীর যৌথ সঞ্চালনায় ফোরামের আহবায়ক খলিলুর রহমান বিস্তারিত..

বাংলাদেশী কিশোরীকে ধর্ষণ করেছে ২১ ভারতীয় নরপিশাচ !

বাংলাদেশী কিশোরীকে ধর্ষণ করেছে ২১ ভারতীয় নরপিশাচ !

আন্তর্জাতিক ডেস্ক: ভারতে পাচারের শিকার এক বাংলাদেশী কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে। শনিবার ওই কিশোরীর করা মামলায় অভিযোগ, তাকে এক সপ্তাহে ২১ নরপিশাচ ধর্ষণ করেছে। পুলিশ মামলার তদন্ত বিস্তারিত..

সৌদি আরবে বঙ্গবন্ধুর  জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত

সৌদি আরবে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত

মোহাম্মদ ফিরোজ, সৌদিআরব প্রতিনিধি: 'খুশীর দিন বঙ্গবন্ধুর জন্মদিন, স্বাস্থ্য সেবার অধিকার এই দিনটির অঙ্গীকার” এই শ্লোগানকে সামনে রেখে ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম বিস্তারিত..

আহত বাংলাদেশি ক্ষতিপূরণ পাচ্ছেন  এক লাখ রিঙ্গিত

আহত বাংলাদেশি ক্ষতিপূরণ পাচ্ছেন এক লাখ রিঙ্গিত

আন্তর্জাতিক ডেস্ক : মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত এক বাংলাদেশি ক্ষতিপূরণ পাচ্ছেন।  তাকে ক্ষতিপূরণ হিসেবে এক লাখ রিঙ্গিত দেয়ার রায় দিয়েছেন মালয়েশিয়ার আদালত। সোমবার মালয়েশিয়ার ইপু পেরাকের সেশন বিস্তারিত..

কাতারে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশী নিহত

কাতারে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশী নিহত

নিজস্ব ডেস্ক : কাতারে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার চৌদ্দগ্রামের তিন প্রবাসী নিহত হয়েছেন।

নিহতরা হলেন, উপজেলার চিওড়া ইউনিয়নের ঝাটিয়ারখিল গ্রামের আবুল কাশেম চৌধুরীর পুত্র শহিদুল হাসান সৈকত চৌধুরী(২৬), নেতড়ার বিস্তারিত..

জাতীয় শিশু দিবস উপলক্ষে জেদ্দায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা

জাতীয় শিশু দিবস উপলক্ষে জেদ্দায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা

মোহাম্মদ ফিরোজ, সৌদিআরব প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জেদ্দাস্থ  বাংলাদেশ কনস্যুলেট জেনারেল এর কার্যালয়ে আয়োজন করেছে এক চিত্রাঙ্কন বিস্তারিত..

শূন্য হাতে দেশে  ফিরছেন ১৭০ শ্রমিক

শূন্য হাতে দেশে ফিরছেন ১৭০ শ্রমিক

নিজস্ব প্রতিনিধি : অর্থনৈতিক মন্দার মুখে বেতন-ভাতা না পেয়ে সৌদি আরব থেকে দেশে ফিরতে বাধ্য হচ্ছেন ১৭০ বাংলাদেশি শ্রমিক। এর মধ্যে শুক্রবার (১০ মার্চ) ভোর ৪টার দিকে বিস্তারিত..

বাংলাদেশি সঙ্গীতশিল্পীসহ  আটক ৩০

বাংলাদেশি সঙ্গীতশিল্পীসহ আটক ৩০

আন্তর্জাতিক ডেস্ক :  নিউ ইয়র্কে ক্রেডিট কার্ড জালিয়াতির ঘটানায় তথাকথিত এক বাংলাদেশি সঙ্গীতশিল্পীসহ ৩০ জনকে গ্রেপ্তার করেছে স্থানীয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গত এক সপ্তাহে নিউ ইয়র্কের বিভিন্ন বিস্তারিত..

জেদ্দা কনস্যুলেট জেনারেল এর সাথে সাংবাদিকদের  মতবিনিয়ম

জেদ্দা কনস্যুলেট জেনারেল এর সাথে সাংবাদিকদের মতবিনিয়ম

মোহাম্মদ ফিরোজ, জেদ্দা, সৌদি আরব: ৬ মার্চ সোমবার জেদ্দার কনস্যুলেটের কনফারেন্স হলে জেদ্দা মক্কা সাংবাদিকদের মান উন্নয়ন ও ট্রেনিং ব্যাবস্তা গ্রহনের নক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করে বিস্তারিত..

প্রবাসী শ্রমিকেরা এক একজন রাষ্ট্রদূত: রাষ্ট্রদূত গোলাম মসিহ্

প্রবাসী শ্রমিকেরা এক একজন রাষ্ট্রদূত: রাষ্ট্রদূত গোলাম মসিহ্

মোহাম্মদ ফিরোজ, সৌদিআরব প্রতিনিধি: আম সরকারি ভাবে রাষ্ট্রদূত হয়ে এসেছি একজন কিন্ত আমি মনে করি দেশের মান মর্যাদা ও রেমিটেন্স বৃদ্ধির লক্ষ্যে যারা কাজ করে যাচ্ছে সেই বিস্তারিত..