শুক্রবার, ১৮ আগষ্ট ২০১৭ , ৩ ভাদ্র ১৪২৪

বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপি’র ত্রান বিতরন

মো. আশরাফুল আলম ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে টানা বর্ষনে বন্যায় ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউনিয়ন ও শিবনগর ইউনিয়নে ব্যাপক ক্ষতি হওয়ায় ফুলবাড়ী থানা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ খুরশিদ আলম মতি গরিব লোকদের মাঝে ত্রান বিতরন করেন।

গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টায় ফুলবাড়ী উপজেলার বিস্তারিত..

‘মোর জন্যে একনা খাবারের ব্যবস্থা করি দ্যাও’

‘মোর জন্যে একনা খাবারের ব্যবস্থা করি দ্যাও’

‘ভোক ( ক্ষুধা) সহ্য হয় না, মোর জন্যে (আমার জন্য) একনা (একটু) খাবারের ব্যবস্থা করি দ্যাও। এই বয়সে যদি না খায়া মরং (না খেয়ে মরি) তাইলে কী বিস্তারিত..

ভূরুঙ্গামারীতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি

ভূরুঙ্গামারীতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বন্যার প্রভাবে নিত্য প্রয়োজনীয় পণ্য-দ্রব্যের মূল্য অস্বাভাবিক হারে বৃদ্ধি পেয়েছে। ফলে বন্যা পীড়িত লোকজনের নাভীশ্বাস উঠেছে। সরেজমিনে দেখা গেছে, চলতি বন্যায় উপজেলার বিস্তারিত..

বৃদ্ধা মাকে নির্যাতনের অভিযোগে  ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ

বৃদ্ধা মাকে নির্যাতনের অভিযোগে ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ

মোঃ রাকিব আল রিয়াদ, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় বউয়ের কাছে ভাত চাওয়ায় মাকে নির্যাতনের অভিযোগে ছেলেকে গ্রেফতার করেছে ঠাকুরগাঁও পুলিশ।

বুধবার (১৬ আগস্ট) রাতেই উপজেলার ডাঙ্গীপাড়া গ্রামের বিস্তারিত..

লাবনী সাহার মৃত্যুর জন্য  বিচারের দাবীতে মানব বন্ধন

লাবনী সাহার মৃত্যুর জন্য বিচারের দাবীতে মানব বন্ধন

শামসুজ্জোহা সুজন, ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ লাবনী সাহার আত্মহত্যায় প্ররোচনা দানকারী এসআই দেবাশীষ সাহার দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে ভূরুঙ্গামারীর জামতলা বিস্তারিত..

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুলিশ কর্মকর্তা নিহত

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুলিশ কর্মকর্তা নিহত

বাসার আইপিএস মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন কুড়িগ্রামের নাগেশ্বরী থানার সাব ইন্সপেক্টর। নিহত ওই পুলিশ কর্মকর্তার নাম এএমএইচ মাসুদ রানা। 

তার বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বিস্তারিত..

৭০বোতল ভারতীয় মাদক উদ্ধার ॥

৭০বোতল ভারতীয় মাদক উদ্ধার ॥

মো. আশরাফুল আলম ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :   দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল খন্দকার সাইফুল আলম(পিবিজিএম) এর নির্দেশ মোতাবেক গত  ১৭ আগস্ট ২০১৭ তারিখ আনুমানিক রাত্রী বিস্তারিত..

খালাসের অপেক্ষায়  প্রায় ১৪ হাজার মেট্রিকটন চাল ॥

খালাসের অপেক্ষায় প্রায় ১৪ হাজার মেট্রিকটন চাল ॥

মো. আশরাফুল আলম (ফুলবাড়ী দিনাজপুর) প্রতিনিধি ঃ   দিনাজপুরের বাংলা হিলি স্থলবন্দরের গত ১৫ দিন ধরে আটকে থাকা আমদানি করা চাল এখনো খালাস করা হয়নি। চাল আমদানিতে শুল্ককর কমছে বিস্তারিত..

গরু আনতে গিয়ে নদীতে নিখোঁজ যুবক

গরু আনতে গিয়ে নদীতে নিখোঁজ যুবক

রবিউল ইসলাম রবি (লালমনিরহাট) প্রতিনিধি :   ভারত থেকে বাংলাদেশে গুরু আনতে গিয়ে সাজু মিয়া (১৮) নামে এক যুবক নদীতে তলিয়ে গেছে। এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া বিস্তারিত..

ঘোষণা করা হয়নি ছুটি

ঘোষণা করা হয়নি ছুটি

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ  নওগাঁর আত্রাইয়ে উজান থেকে নেমে আসা পানি ও গত কয়েক দিনের অবিরাম বর্ষণের ফলে উপজেলার ছোট যমুনা নদীর পানি বেড়ে বিপথসীমার বিস্তারিত..