বৃহস্পতিবার, ২৭ এপ্রিল ২০১৭ , ১৪ বৈশাখ ১৪২৪

টাঙ্গাইল দু'টি ট্রাকের সংঘর্ষে চালক নিহত

মির্জা শহিদুজজামান দুলাল টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে দু'টি ট্রাকের মুখোমুখী সংর্ঘষে দুই চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার চরবাবলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছ ১ জন। তাৎক্ষণিক ভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছাবুর বিস্তারিত..

মৃত পাগলের থলের মধ‌্যে  হাজার হাজার টাকা !

মৃত পাগলের থলের মধ‌্যে হাজার হাজার টাকা !

গাজীপুরের জয়দেবপুর বাজার থেকে বুধবার মানসিক প্রতিবন্ধী এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় মৃত ব্যক্তির থলে থেকে ৪৫ হাজার টাকা পাওয়া গেছে। তার নাম আ. কাদির বিস্তারিত..

শরীয়তপুরে শিক্ষক-কর্মচারীদের প্রতীকী অনশন কর্মসূচি

শরীয়তপুরে শিক্ষক-কর্মচারীদের প্রতীকী অনশন কর্মসূচি

শরীয়তপুর প্রতিনিধি॥ বেসরকারি শিক্ষক-কর্মচারীদের ৫ শতাংশ বার্ষিক বেতনবৃদ্ধি, বৈশাখী ভাতা, পূর্ণাঙ্গ উৎসব ভাতা, সরকারি বেসরকারি বৈষম্য দূরীকরণসহ শিক্ষক জাতীয়করণের দাবীতে প্রতীকী অনশন কর্মসূচি পালন করছেন বাংলাদেশ শিক্ষক সমিতি বিস্তারিত..

শরীয়তপুরে ঢাল টেঁটাসহ দুইজন গ্রেফতার

শরীয়তপুরে ঢাল টেঁটাসহ দুইজন গ্রেফতার

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর সদর পৌরসভা থেকে বিপুল পরিমান ঢাল টেটা তৈরি করার সময় দুইজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে পৌরসভার রাজগঞ্জ বাজার সংলগ্ন স্বর্নঘোষ বিস্তারিত..

জাজিরায় গুলিবিদ্ধ সকলকে ঢাকায়  প্রেরন, গ্রেপ্তার ১

জাজিরায় গুলিবিদ্ধ সকলকে ঢাকায় প্রেরন, গ্রেপ্তার ১

আসাদ গাজী (শরীয়তপুর জেলা) প্রতিনিধি: শরীয়তপুর সদরও জাজিরা উপজেলার সীমান্তবর্তী গঙ্গানগর বাজারে প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ ১১ জনকে উন্নত চিকিৎসা ও গুলি বের করার জন্যে ঢাকায় প্রেরন করা হয়েছে। বিস্তারিত..

গুম হওয়ার পাঁচদিন পর লাশ উদ্ধার

গুম হওয়ার পাঁচদিন পর লাশ উদ্ধার

সাজীব সখিপুর প্রতিনিধি: টাংগাইল জেলার সখিপুর উপজেলার হাতীবান্ধা ইউনিয়নের হতেয়া কাজী পাড়া গ্রামের মোহাম্মদ (৬৫) গত ৫ দিন আগে নিখোঁজ হন। এ ব্যাপারে তার পরিবার স্থানীয় থানায় বিস্তারিত..

শরীয়তপুর গঙ্গানগর দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় মানবববন্ধন

শরীয়তপুর গঙ্গানগর দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় মানবববন্ধন

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের গঙ্গানগর বাজারে  দুই গ্রুপের মধ্যে সংর্ঘষের ঘটনায় মানববন্ধন করেছে  এলাকাবাসী। মঙ্গলবার দুপুর সোয়া ১১ টার দিকে জাজিরা উপজেলার মূলনা ইউনিয়নের লাউখোলা বাজারে ঘন্টা ব্যাপী এ বিস্তারিত..

 পলাশে মা সমাবেশ অনুষ্ঠিত

পলাশে মা সমাবেশ অনুষ্ঠিত

আল-আমিন মিয়া,পলাশ প্রতিনিধিঃ আমরা বাল্যবিবাহ চাই না। এতে একটি শিশু আরেকটি শিশুর জন্ম দেয়। আর কখনোই একটি শিশু ভালো মা হতে পারে না। এতে দেশ ক্ষতিগ্রস্ত হবে। কথাগুলো বিস্তারিত..

শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন, স্মারকলিপি

শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন, স্মারকলিপি

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ৪২ নং উত্তর ডামুড্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শাফায়েত হোসেন (রাজিব) কে হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে করেছে ডামুড্যা উপজেলার ৬৬টি প্রাথমিক বিস্তারিত..

শরীয়তপুর ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স  এর ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

শরীয়তপুর ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স এর ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রাজিব হোসেন রাজন, শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরে র‌্যালি, মিলাদ ও আলোচনা সভার মধ্যে দিয়ে শরীয়তপুর ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোঃ লিঃ এর ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী বিস্তারিত..